চট্টগ্রামে ঈদে মিলাদুন্নবীর শোভাযাত্রার পিকআপে আগুন, শিশুসহ দগ্ধ ৬

চট্টগ্রামে ঈদে মিলাদুন্নবীর শোভাযাত্রার পিকআপে আগুন, শিশুসহ দগ্ধ ৬

ফাতেহ ডেস্ক :

চট্টগ্রামে ঈদে মিলাদুন্নবীর জশনে জুলুসে অংশগ্রহণকারী একটি পিকআপে আগুন লেগে ছয় শিশু-কিশোর দগ্ধ হয়েছে। রোববার দুপুরে মহানগরীর লালখান বাজারে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলো- মনু মিয়ার ছেলে নূর নবী (৬) ও কাউছার (২০), জাহাঙ্গীর আলমের ছেলে রফিকুল ইসলাম (৮), সালাউদ্দিনের ছেলে রিফাত (১২), মুহা. জাকিরের ছেলে ইয়ামিন (৯) এবং মিরাজ মিয়ার ছেলে হৃদয় (১৬)।

জানা যায়, পিকআপে জশনে জুলুসের জন্য রাখা সাউন্ড সিস্টেমের জেনারেটরে আগুন ধরে গেলে পিকআপে থাকা যাত্রীরা দগ্ধ হয়। তারা সবাই বাকলিয়া ১৯নং ওয়ার্ডের তুলাতলী এলাকার চেয়ারম্যান ঘাটা (বালুর মাঠ) হতে জশনে জুলুসে অংশগ্রহণ করছিলো। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, দুপুরে মহানগর লালখান বাজার এলাকায় একটি পিকআপ ভ্যানে আগুন ধরে গেলে ৬ শিশু-কিশোর আগুনে পুড়ে যায়। তাদের মধ্যে ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বাকী ৩ জন হাসপাতালে ভর্তি আছে।

আহতদের মধ্যে রিফাত হোসেনের অবস্থা গুরুতর। তার শরীরের প্রায় ৪০ ভাগ পুড়ে গেছে। এছাড়া রফিকুল ইসলামের ১৫ শতাংশ ও হৃদয়ের ১১ শতাংশ শরীর পুড়ে গেছে বলে জানান পুলিশ।