পিরোজপুরে মাদরাসাছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

ফাতেহ ডেস্ক

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মাদরাসাছাত্র মো. হাবিবুল্লাহ (বাবু) হত্যার প্রতিবাদ এবং খুনিদের গ্রেপ্তার করে ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন ভাণ্ডারিয়া আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা। নিহত হাবিবুল্লাহ আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

বুধবার সকালে উপজেলার ভাণ্ডারিয়া-মঠবাড়িয়া মহাসড়কে আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আব্দুল্লাহ মাহমুদের সভাপতিত্বে মাদরোসার সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য দেন নিহতের পিতা আবদুল খালেক হাওলাদার, বড় ভাই মো. মিজানুর রহমান প্রমুখ। বক্তারা অবিলম্বে হাবিবুল্লাহর (বাবু) হত্যাকারী খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, গত ২ মে সন্ধার পরে আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. হাবিবুল্লাহ (বাবু)-কে পার্শবর্তী বাগানে নিয়ে হত্য করে খুনিরা। এ ঘটনায় ৩ মে নিহত বাবুর বড় ভাই মো. মিজানুর রহমান বাদি হয়ে হৃদয়, জুবায়ের, সোয়েল, সেলিম, জাহানারা, রুবেল, রাহেলা ও নাসিরের নাম উল্লেখ করে ভাণ্ডারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা বর্তমানে পলাতক রয়েছে।