১৫ই জুন অনুষ্ঠিত হচ্ছে ‘মাদ্রাসা শিক্ষার্থীদের বিদেশে উচ্চ শিক্ষা’ শীর্ষক সেমিনার

ফাতেহ ডেস্ক

রাজধানী ঢাকার উত্তরায় দারুল আরকাম আল-ইসলামিয়াতে আগামী ১৫ই জুন রোজ শনিবার বিকাল পাঁচটায় অনুষ্ঠিত হবে ‘মাদ্রাসা শিক্ষার্থীদের বিদেশে উচ্চ শিক্ষা’ শীর্ষক সেমিনার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ধর্মপ্রতিমন্ত্রী এডভোকেট শেখ আব্দুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেফাকুল মাদারিসিল আরাবিয়্যাহ’র মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস সাহেব, সহ-সভাপতি আল্লামা সাজিদুর রহমান সাহেব, মহা-পরিচালক আল্লামা যুবায়ের আহমদ সাহেব, ও দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী। এছাড়াও মিশরের রাষ্ট্রদূত, বিদেশী কুটনৈতিক ও দেশবরেণ্য ইসলামিক স্কলারগণ বিশেষ অধিবেশনে গুরুত্বপূর্ণ আলোচনা করবেন।

ক্বওমী ও আলিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের বিদেশে উচ্চ শিক্ষার সম্ভাবনা ও সংকট নিয়ে কথা বলবেন মিশরের কায়রোস্থ মানারাতুত-তিবয়ানের পরিচালক শায়খ সানাউল্লাহ আযহারী। উচ্চ শিক্ষা বিষয়ক পরমার্শ ও তথ্যসেবা প্রদান করবেন আযহারী ও বিদেশী গ্রাজুয়েটবৃন্দ।

অংশগ্রহণে ইচ্ছুকরা মোবাইলে অথবা সরাসরি ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশ গ্রহণ করতে পারবেন। মোবাইলে রেজিস্ট্রেশন করতে কল করতে হবে-০১৩০৭-৮৪৮৪৯৪ এ (জিপি) নাম্বারে। আর সরাসরি রেজিষ্ট্রেশন করতে চাইলে অনুষ্ঠান ভ্যানুঃ বাসা-৪০, রোড-১৬, সেক্টর-১২, উত্তরা-তে গিয়েও করতে পারবেন।