নির্ধারিত সময়ে টিকা না নিলে বেতন বন্ধ

Office of the Attorney General at the Idaho State Capitol Building in Boise, Idaho.

ফাতেহ ডেস্ক:

অ্যাটর্নি জেনারেল অফিসের সব কর্মকর্তা-কর্মচারীকে করোনার টিকা নিতে ও টিকা গ্রহণ–সম্পর্কিত কার্ড বা টিকা সনদ প্রশাসনিক শাখায় জমা দিতে সময় বেঁধে দেওয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে যুক্তিসঙ্গত কারণ ছাড়া টিকা না নিলে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে বেতন বন্ধসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

‘অ্যাটর্নি জেনারেল অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ’ বিষয়ে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। গতকাল সোমবার অ্যাটর্নি জেনারেল অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটি অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

মো. নাসির উদ্দিন জানান, অ্যাটর্নি জেনারেল অফিসে কর্মকর্তা-কর্মচারীর সংখ্যা ১৮০।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে অ্যাটর্নি জেনারেল অফিসের যেসব কর্মকর্তা–কর্মচারী এখনো কোডিড-১৯–এর টিকা গ্রহণ করেননি, তাঁদের নিবন্ধন সম্পন্ন করে ১৬ আগস্টের মধ্যে কোভিড-১৯–এর টিকা গ্রহণের নির্দেশ দেওয়া হলো।

অ্যাটর্নি জেনারেল অফিসের সব কর্মকর্তা-কর্মচারী টিকা গ্রহণ–সম্পর্কিত টিকা কার্ড বা টিকা সনদ ২২ থেকে ৩১ আগস্টের মধ্যে প্রশাসনিক শাখায় জমা দেবেন বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এতে বলা হয়, নির্ধারিত সময়ের মধ্যে যুক্তিসঙ্গত কারণ ছাড়া টিকা গ্রহণ না করলে সংশ্লিষ্ট কর্মকর্তা বা কর্মচারীর বিরুদ্ধে বেতন বন্ধসহ প্রয়োজনীয় প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগের সংবাদকরোনায় আক্রান্তদের হোটেলে রাখার চিন্তা করছে সরকার: স্বাস্থ্যমন্ত্রী
পরবর্তি সংবাদ৪ হেফাজত কর্মীর জামিন