চট্টগ্রাম জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ায় ব্লাড ক্যাম্পেইন সম্পন্ন

ফাতেহ ডেস্ক :

‘নিরাপদ হোক রক্তদান, আপনার রক্তে বাঁচুক প্রাণ’ স্লোগানকে সামনে রেখে মানবসেবা ব্লাড ব্যাংক-এর উদ্যোগে চট্টগ্রাম জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার লাইব্রেরি মিলনায়তনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং রক্তদানে উৎসাহিত করণ ক্যাম্পেইন সম্পন্ন হয়েছে।

গতকাল (২৫ অক্টোবর) সকাল ১০ ঘটিকা থেকে দিনব্যাপী এ ক্যাম্পেইন চলে। এতে প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী ও সাধারন মানুষের রক্তের গ্রুপ শনাক্ত করা হয় বিনামূল্যে। মেডিকেল সহযোগীতা প্রদান করেন এসএমসিএইচ ষ্টুডেন্ট ক্লাবের প্রতিনিধিগন।

মানবসেবা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার শিক্ষক মাওলানা মাহমুদ মুজিবের সভাপতিত্বে ক্যাম্পেইন উদ্বোধন করেন জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার শিক্ষাপরিচালক মাওলানা শহিদুল্লাহ কাউসার। এসময় আরো উপস্থিত ছিলেন জামেয়া দারুল মা’আরিফের ছাত্রাবাস পরিচালক ও মুহাদ্দিস মাওলানা নুরুল আমিন মাদানি, আল-খলীল ট্রাভেলস এন্ড হজ্ব গ্রুপের স্বাধিকারী মাওলানা ইকবাল খলীল, ওয়েলকাম এয়ার ইন্টারন্যাশনাল হজ্ব মিশনের ম্যানেজার জনাব মুহাম্মদ বেলাল উদ্দীন, হাফেজ ইন্জিনিয়ার আব্দুর রহমান, মাওলানা শাহেদুল ইসলাম মা’আরিফী প্রমুখ।