মদপানে ছাত্রলীগ নেতাসহ ৩ জনের মৃত্যু

ফাতেহ ডেস্ক:

নারায়ণগঞ্জে সোনারগাঁও উপজেলায় অতিরিক্ত মদপানে এক ছাত্রলীগ নেতা ও তার ব্যক্তিগত গাড়িচালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় চিকিৎসাধীন রয়েছেন আরও পাঁচজন। নিহতরা হলেন সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই এবং উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (৩২), তার ব্যক্তিগত গাড়িচালক জৈনপুর গ্রামের সিদ্দিকের ছেলে তোফাজ্জল (৪০) ও মেঘনা কাদিরগঞ্জ এলাকার মোক্তার মিয়ার ছেলে মোহসিন মিয়া (২৩)।

গতকাল শুক্রবার রাতে সোনারগাঁওয়ের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় বাবুর ব্যক্তিগত অফিসে ওই তিনজনসহ জিসান, রিফাত, রাহিম, সুমন ও সারোয়ার নামের আটজন একত্রিত হয়ে মদপান করেন। এরপর তারা অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে আজ শনিবার সকালে চিকিসাধীন অবস্থায় জাহিদ হাসান বাবু, তোফাজ্জল হোসেন ও মোহসীন মিয়া মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তিনি জানান, এ ঘটনায় এখনো চিকিৎসাধীন অবস্থায় আছেন মেঘনা শিল্পাঞ্চল এলাকার ইয়াসিনের ছেলে হৃদয়, মুক্তিযোদ্ধা ফজলুল হকের ছেলে সুমন আহমেদ, শাহাবুদ্দিন প্রধানের ছেলে রিফাত, বাহাউদ্দিনের ছেলে সারোয়ার ও কামাল মিয়ার ছেলে জিসানসহ পাঁচজন।

ওসি রফিকুল ইসলাম বলেন, ‘ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে যে, তাদের কীভাবে মৃত্যু হয়েছে।’

বিজ্ঞাপন