রাজার সাথে আনোয়ারের ইব্রাহীমের মেয়ের বিয়ে?

গত বৃহস্পতিবার নুরুল ইজ্জাহর বাবা আনোয়ার ইব্রাহিম ও মা ওয়ান আজিজাহ ইসমাইল সুলতান পঞ্চম মোহাম্মদের মায়ের সঙ্গে দেখা করেন। তারা প্রায় এক ঘণ্টার বৈঠক করেন। এরপরই নুরুল ইজ্জাহর বিয়ের খবর ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বলা হচ্ছে, মেয়ের বিয়ে নিয়ে কথা বলতেই তারা সেদিন সুলতানের মায়ের সঙ্গে দেখা করেছেন।

অবশ্য বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন দেশটির সাবেক উপপ্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমের স্ত্রী ওয়ান আজিজাহ। তিনি কোনো গুজবে কান না দিতেও পরামর্শ দিয়েছেন। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের গুজব ছড়িয়ে পড়লে তা অস্বীকার করেছেন নুরুল ইজ্জাহও।

নুরুল ইজ্জাহর মা ওয়ান আজিজাহ বলেন, ‘অনুগ্রহ করে গুজবে বিশ্বাস করবেন না। ওয়ান আজিজাহ এখন মালয়েশিয়ার ডেপুটি প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

দা স্টার পত্রিকার পক্ষ থেকে হোয়াটসঅ্যাপে আনোয়ার ইব্রাহিমের মেয়ে নুরুল ইজ্জাহ আনোয়ারকে বিয়ের গুজব নিয়ে জানতকে চাওয়া হয়। তিনি বলেন, ‘ভুয়া খবর, বিশ্বাস করবেন না।’ তিনি বলেন, দয়া করে এসব ভুয়া খবরের প্রচার শুরুতেই বন্ধ করে দেন। তার চেয়ে বরং মালয়েশিয়ার অর্থনীতিকে বাঁচাতে সবাই হাতে হাতে কাজ করার বিষয়টি নিয়ে আলোকপাত করেন।

দ্য স্টার ও ইয়াহু নিউজ

বিজ্ঞাপন
আগের সংবাদঢাকা থেকে চট্টগ্রামে যাওয়া যাবে ২ ঘণ্টায় : রেলমন্ত্রী
পরবর্তি সংবাদ‘দেয়ালে পিঠ ঠেকে গেছে, সময় এসেছে রুখে দাঁড়াবার’