সিরাজগঞ্জ ট্রাজেডি : প্রাণ গেল ৪ মাদ্রাসাছাত্রের

ফাতেহ ডেস্ক :

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছে ৪ মাদরাসাছাত্র। আহত হয়েছে আরো ১০ জনের মত। হতাহতরা ঢাকার তেজগাঁও উত্তর বেগুনবাড়ি এলাকার জামিয়া ইসলামিয়া মাদ্রাসার ছাত্র। রোববার ভোর রাতে উপজেলার তালুকদার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার হরিপুর এলাকার ওসমান আলীর ছেলে ইয়াসিন আরাফাত (২৩), ফেনীর দাগুনভূঁঞা উপজেলার এনায়েতপুর এলাকার মোঃ নূর উদ্দিনের ছেলে খালেদ মাহমুদ (১৮), নেত্রকোণার দুর্গাপুর উপজেলা শহরের মামুনুর রশিদের ছেলে ইমরান হোসেন (১৩) ও ইলিয়াস হোসেন (২২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার এসআই মাহমুদ হাসান বলেন, এই শিক্ষার্থীরা শনিবার উত্তরা পরিবহন নামে একটি বাসে করে ইসলামী অনুষ্ঠান থেকে ফেরার পথে বাসটির সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খালেদ ও ইমরান নিহত হন। হাসপাতালে নেয়ার পর মারা যান আরো দু’জন। আহতদের সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য অনেককেই ঢাকায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার পর পুলিশ বাস ও ট্রাক জব্দ করে থানায় নিয়ে যায়। তবে কোনো চালক বা সহকারীকে আটক করতে পারেনি।

বিজ্ঞাপন