সিরাজুল হচ্ছেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক?

ফাতেহ ডেস্ক:

কক্সবাজার জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে ধর্ম বিষয়ক সম্পাদকের দায়িত্ব দিতে যাচ্ছে দলটির কেন্দ্রীয় কমিটি।

আওয়ামী লীগের একাধিক সূত্র জানিয়েছে, মঙ্গলবার (২৪ নভেম্বর) রাত ১০টার দিকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া মোবাইল করে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে এ তথ্য জানিয়েছেন।

দলের একটি নির্ভরযোগ্য সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, বুধবার (২৫ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ধর্ম বিষয়ক সম্পাদকের পদে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার মনোনয়নের বিষয়টি জানানো হবে।

গত বছরের ২১ ডিসেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের কাউন্সিল অধিবেশনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কয়েকটি সম্পাদক পদ ছাড়াও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্যদের নাম ঘোষণা করা হয়নি। এর মধ্যে সম্পাদকমণ্ডলীর সদস্যদের মধ্যে অর্থ সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক, ধর্ম বিষয়ক সম্পাদক, শিল্প ও বাণিজ্য সম্পাদক এবং শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদকের পদগুলো খালি ছিল। পরবর্তী সময়ে বাকি সম্পাদকের পদগুলো পূরণ হলেও ধর্ম বিষয়ক সম্পাদকের পদটি এতোদিন ফাঁকা ছিল।

এর আগে, নতুন ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন জামালপুর-২ আসনের এমপি মো. ফরিদুল হক খান দুলাল। মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার শপথবাক্য পাঠ করান।

বিজ্ঞাপন