উন্নয়নের নামে লুটপাটের মহোৎসব চলছে: ইসলামী আন্দোলন

ফাতেহ ডেস্ক:

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, উন্নয়নের নামে দেশের শত কোটি টাকা লুটপাটের মহোৎসব চলছে। বিভিন্ন খাতে অস্বাভাবিক ভাবে দুর্নীতি ও দলীয়করণের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করা হয়েছে।

আজ মঙ্গলবার রাজধানীর শান্তিনগরের চুং ওয়া চাইনিজ রেস্টুরেন্টে ইসলামী যুব আন্দোলন আয়োজিত কেন্দ্রীয় পরামর্শ পরিষদের ৭ম অধিবেশন ২০২১ এর প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা নেছার উদ্দিন এর সভাপতিত্বে এবং সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান মুজাহিদ এর পরিচালনায় অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ন মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান প্রমুখ।

প্রিন্সিপাল মাদানী আরো বলেন, সরকার যুবসমাজের চরিত্র ধ্বংস করে অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকতে চায়, এমতাবস্থায় যুবসমাজকে ঐক্যবদ্ধ করতে ইসলামী যুব আন্দোলনকে কাজ করতে হবে।

সভাপতির বক্তব্যে মাওলানা নেছার উদ্দিন বলেন, করোনার এই সংকটে অর্থনৈতিকভাবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে যুবসমাজ। অনেক তরুণ ব্যবসায়ী, উদীয়মান উদ্যোক্তা আজ নিঃস্ব হয়ে গেছে। সরকার তাদের জন্য তেমন কিছুই করছে না। সরকার উন্নয়ন কথিত করেছে শুধু তাদের ভোট ছিনতাইকারী ক্যাডারদের। এভাবে নিয়ন্ত্রণহীন একটি সমাজ চলতে দেওয়া যায় না।

শাহবাগ থানা শুরা অধিবেশন অনুষ্ঠিত এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ শাহবাগ থানা শাখার উদ্যোগে রাজধানীর আনন্দবাজারস্থ একটি মিলনায়তনে দ্বি-বার্ষিক থানা মজলিসে শুরা অধিবেশন আজ সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নেতা আলহাজ্ব আব্দুর রহমান, নগর দক্ষিণ সাংগঠনিক সম্পাদক নূরুজ্জামান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম। থানা সভাপতি মুহাম্মদ তকদীর হোসেন রুবেলের সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহাম্মদ কামরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত শুরা অধিবেশনে প্রায় অর্ধ শতকের বেশি শুরা সদস্য উপস্থিত ছিলেন।

আগের সংবাদহেফাজত নেতার উপর হামলার দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহ্বান হেফাজতে ইসলামের
পরবর্তি সংবাদ৩১ পৌরসভায় ৫৪ ঘণ্টা মোটরসাইকেল চলবে না