এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে তরুণীকে গণধর্ষণ

ফাতেহ ডেস্ক:

সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজের ছাত্রবাসে স্বামীকে আটকে রেখে এক তরুণীকে গণধর্ষণ করেছে ৫-৬ জন দুর্বৃত্ত। খবর পেয়ে পুলিশ ছাত্রাবাসে গিয়ে ওই তরুণী ও তার স্বামীকে উদ্ধার করেছে।

এসএমপির উপকমিশনার (দক্ষিণ) সোহেল রানা জানান, স্বামীকে নিয়ে শুক্রবার সন্ধ্যায় এমসি কলেজে ঘুরতে গিয়েছিলেন ওই তরুণী। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে ৫-৬ জন দুর্বৃত্ত তাদের জোরপূর্বক কলেজের ছাত্রবাসে নিয়ে যায়। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে তরুণীকে গণধর্ষণ করে তারা। রাত ১১টায় শাহপরাণ থানা পুলিশ তাদের উদ্ধার করে। বর্তমানে ওই তরুণী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।

মহানগর পু‌লি‌শের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম চৌধুরী জানান, এই দম্পতিকে উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এমসি কলেজের হোস্টেল সুপার জামাল উদ্দিন জানান, শুনেছি কারা স্বামী-স্ত্রীকে আটক রাখে হোস্টেলে। পরে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে। এর বাইরে তিনি আর কোনো মন্তব্য করতে রাজি হননি।

এমসি কলেজের অধ্যক্ষ সালেহ আহমদ বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তারা বিষয়টি দেখছে। তবে যতটুকু জেনেছি স্বামী-স্ত্রীকে কারা হোস্টেলে আটক করে রেখেছে।

ক‌রোনাকা‌লে বন্ধ থাকা অরক্ষিত ছাত্রাবাসে প্রতিদিন বিকেল থেকে গভীর রাত পর্যন্ত বহিরাগতের আনাগোনার পাশাপাশি মাদক সেবন ও জুয়ার আসর চলে ব‌লে স্থানীয় সূত্র জা‌নি‌য়ে‌ছে।

আগের সংবাদকাশ্মিরিরা নিজেদের ভারতীয় মনে করে না: ফারুক আবদুল্লাহ
পরবর্তি সংবাদআহমদ শফীর মৃত্যু ‘অস্বাভাবিক’ দাবি করে বিচার বিভাগীয় তদন্ত চাচ্ছেন আলেমরা