এরশাদের মৃত্যুতে মুফতী ফয়জুল্লাহর শোক

ফাতেহ ডেস্ক

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত এক শোকবার্তায় মুফতী ফয়জুল্লাহ বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ. এম. এরশাদের ইন্তেকালে আমরা শোক প্রকাশ করছি।

মুফতী ফয়জুল্লাহ আরও বলেন, শুক্রবারকে ছুটির দিন হিসেবে ঘোষণা, মসজিদের বিদ্যুৎ বিল মওকুফসহ হুসাইন মুহাম্মদ এরশাদ তাঁর শাসনামলে বেশ কিছু ভালো কাজ করে গিয়েছেন। আমরা দোআ করি, আল্লাহ তাআলা এসব ভালো কাজের উসিলায় যেন তাঁকে মাগফিরাত দান করেন।

ইসলামী ঐক্যজোটের মহাসচিব শোক প্রকাশ ও মাগফিরাত কামনার পাশাপাশি হুসাইন মুহাম্মদ এরশাদের শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন, সহকর্মী এবং শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনাও জানান।

উল্লেখ্য, আজ রোববার সকাল পৌনে আটটায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন হুসেইন মুহাম্মদ এরশাদ।

এক সময়ের দাপুটে সেনাশাসক এরশাদ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। গত ২৭ জুন সকালে অসুস্থতাবোধ করলে তাঁকে সিএমএইচে ভর্তি করা হয়। তারপর অনেক ভয় ও শঙ্কা। তাঁকে সিঙ্গাপুর নেয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তাঁর শারীরিক অবস্থার কথা বিবেচনা করে দেশেই রাখা হয়। যে দেশ দাপটের সঙ্গে শাসন করেছেন দীর্ঘ ৯ বছর, সে দেশের মাটিতেই অবশেষে আজ শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।