কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুই কিশোর-কিশোরীর

ফাতেহ ডেস্ক

ট্রেনে কাটা পড়ে প্রাণ হারিয়েছেন কুমিল্লার দুই কিশোর-কিশোরী। শুক্রবার দুপুরে জেলার আদর্শ সদর উপজেলার বদরপুর এলাকায় রেলসেতুর দক্ষিণ অংশে এ ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনার পর নিহতদের লাশ পুলিশ ফাঁড়িতে নিয়ে আসার পর স্বজনদের কান্নায় এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি দুপুরে বদরপুর এলাকা অতিক্রম করার সময় দুই শিক্ষার্থী ওই ট্রেনে কাটা পড়ে। স্থানীয়দের মাধ্যমে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। নিহতরা হচ্ছেন- জেলার সদর উপজেলার শাসনগাছা এলাকার মনিরুল হকের ছেলে স্বপ্নীল হক আদিত্য (১৩) এবং ধর্মপুর এলাকার সুবল রায়ের মেয়ে সেতু রায় (১৪)। এদের মধ্যে আদিত্য নগরীর পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র এবং সেতু রায় রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ মিসবাহুল আলম চৌধুরী জানান, লাশ উদ্ধারের পর শুক্রবার বিকেলে ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।