টালিউড তারকাদের বিজেপিতে যোগদানের হিড়িক

আন্তর্জাতিক ডেস্ক:

ভারতের পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে সরগরম রাজনীতির মাঠ। তৃণমূল ও বিজেপিতে টালিউড ও ক্রীড়া জগতের তারকাদের যোগদান করানোর পালা চলছে। এবার এই পালায় যোগ দিলেন টালি অভিনেত্রী শ্রাবন্তী।

১ মার্চ কলকাতা শহরের একটি তারকা হোটেলে পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পদ্ম পতাকা গ্রহণ করেন শ্রাবন্তী। একইসঙ্গে মানুষের হয়ে কাজ করার জন্য ও মানুষের পাশে থাকার জন্যই ভারতীয় জনতা পার্টিতে যোগদান বলেও জানান।

ভোটের আগে গত কয়েক দিনে রুপালি পর্দার একঝাঁক তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁদের মধ্যে আছেন হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, পাপিয়া অধিকারী। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও বিজেপিতে নাম লেখালেন।

ভোটের আগে একে একে টালি পাড়ার তারকা অভিনেতা-অভিনেত্রীরা বিজেপিতে যোগ দেওয়ায় শাসক দলের অশ্বস্তি বাড়ছে। বলেই মনে করছে রাজনৈতিক মহল। বিশেষ করে যারা এতদিন প্রত্যক্ষ ও পরোক্ষভাবে শাসক দলের সঙ্গে যুক্ত ছিলেন, তাদের দলবদল তৃণমূলের বিড়ম্বনাই বটে। আগামি দিনে নির্বাচন যতই এগোবে আরও চমক থাকবে বলে জানিয়ে দিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়। ফলে টালিপাড়া কার দখলে ভোটের আগে বিজেপি-তৃণমূলে চলছে সেই লড়াইও।

বিজ্ঞাপন