নিখোঁজের তিন দিন পর পুুকুরে পাওয়া গেল দুই মাদরাসাছাত্রের লাশ

নিখোঁজের তিন দিন পর পুুকুরে পাওয়া গেল দুই মাদরাসাছাত্রের লাশ

ফাতেহ ডেস্ক:

নিখোঁজের তিন দিন পর দুই মাদরাসা ছাত্রের লাশ পাওয়া গেল পুকুরে। আজ সোমবার (১৩ জানুয়ারি) বেলা ১১টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার বার্মাস্ট্যান্ড এলাকায় কবরস্থানের পুকুর থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) কামরুল ফারুক জানান, নিহত মো. শামীম (৭) ও মনির হোসেন (৮) আইলপাড়া দারুস সালাম মাদরাসার ছাত্র। তাদের দুজনের বাবা রিকাশাচালক। তারা এস.ও রোড এলাকার বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

পুলিশ ও স্বজনরা জানান, শামীম ও মনির গত ১০ জানুয়ারি শুক্রবার দুপুরে খেলতে যাওয়ার কথা বলে একসঙ্গে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাদের না পেয়ে দুই পরিবারের পক্ষ থেকে পরদিন ১১ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

সোমবার সকালে বার্মাস্ট্যান্ড এলাকায় কবরস্থানের পুকুরে দুই জনের লাশ ভেসে উঠলে স্থানীয়রা থানা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করলে স্বজনরা এসে শামীম ও মনিরের লাশ শনাক্ত করেন।

শামীমের বাবা রবিউল আলম বলেন, আমাদের কোনও শত্রু নেই। বাসা থেকে খেলতে গিয়ে আর বাসায় ফেরেনি। কীভাবে যে আমার বুকটা খালি হয়ে গেলো কিছুই বলতে পারছি না।

মনিরের বাবা জাহাঙ্গীর আলম বলেন, তিন বছর আগে আমার আরেক মেয়ে পানিতে ডুবে মারা গেছে । এবার গেলে ছেলে। আমি কী নিয়ে বাঁচবো?

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, ‘ধারণা করা হচ্ছে পুকুরে ডুবে তাদের মুত্যু হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে তদন্ত চলছে।’

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক বলেন, দুই শিশুর লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই বোঝা যাবে এটি হত্যা নাকি পানিতে ডুবে মৃত্যু হয়েছে। প্রকৃত বিষয় জানার জন্য সে পর্যন্ত অপেক্ষা করতে হবে।