পাকিস্তানি যুবতীকে ধর্ষণের অভিযোগে দুবাইয়ে গ্রেপ্তার বাংলাদেশি যুবক

আন্তর্জাতিক ডেস্ক

দুবাইয়ের একটি পার্কে পাকিস্তানি যুবতীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে এক বাংলাদেশীকে। গ্রেপ্তারের পর আমিরাত-পুলিশ তাকে দুবাই পাবলিক প্রসিকিউশনে হস্তান্তর করেছে। এ খবর দিয়েছে অনলাইন খালিজ টাইমস।

অভিযোগকারী ২১ বছর বয়সী পাকিস্তানি যুবতী। তার অভিযোগ তাকে ওই বাংলাদেশী ধর্ষণ করেছে। তিনি বলেছেন, এক বন্ধুর সঙ্গে তিনি পার্কে বসে ছিলেন। এ সময় ওই ব্যক্তি তাদের কাছে গিয়ে আইডি দেখতে চায় এবং জরিমানা করে। সঙ্গে এসব না থাকায় তার বন্ধু অর্থ ও আইডি কার্ড আনতে চলে যান বাসায়।

এতে পাকিস্তানি ওই যুবতী একা হয়ে পড়েন। এ সময়ে ওই যুবতীকে টেনে হিঁচড়ে একটি বালুময় এলাকায় নিয়ে যায় অভিযুক্ত ব্যক্তি। তার ওপর শক্তি প্রয়োগ করে। এ সময় তিনি ছোটার জন্য চেষ্টা করেন। চিৎকার করার চেষ্টা করেন। কিন্তু অভিযুক্ত ব্যক্তি তার মুখ আটকে ধরে তাকে শুইয়ে রাখে। ধর্ষণ করে। এরপর তার মোবাইল ফোন চুরি করে নেয়।

অভিযোগকারীকে ছেড়ে দেয় ওই ব্যক্তি এবং এলাকা থেকে পালিয়ে যায় ‘ধর্ষণকারী’। এ সময় ওই যুবতী দৌড়ে তার বন্ধুর কাছে ছুটে যান। তারা দ্রুত পুলিশে ফোন করেন। দুবাই পুলিশ অনুসন্ধান চালিয়ে বাংলাদেশী এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। সে দুবাইয়ে অবৈধভাবে বসবাস করছিল। তাকে ইংরেজি এইচ. এ হিসেবে প্রকাশ করা হয়েছে।

এইচআর