যতটুকু দেখেছি তারচেয়েও কম বলেছি: ইমরানের সাবেক স্ত্রী

ওমর ফারুক: পাকিস্তানের তেহরিকে ইনসাফের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী প্রার্থী ইমরান খান সম্পর্কে আবারও মিডিয়ার মুখোমুখি হয়েছেন সাবেক স্ত্রী রেহাম খান। এমন এক সময়ে তিনি মিডিয়ার মুখোমুখি হলেন যখন ইমরান খান নির্বাচনি মাঠে প্রচারণায় ব্যস্ত।

পাকিস্তানের জিও টিভির ‘আপস কী বাত’ অনুষ্ঠানে রেহাম খান যোগ দিয়ে ইমরান খান সম্পর্কে বলেন, আমি যতটুকু দেখেছি তার চেয়েও কম বলেছি। এসব ঘটনার সত্যতা সম্পর্কে আমি নিশ্চিত। আমি ওইসব কথাই বইয়ে লিখেছি যার প্রমাণ আমার কাছে রয়েছে। আমি এ ব্যাপারে আল্লাহর কাছেও জবাবদিহি। আদালতেও যেয়েও আমি এর প্রমাণ দিতে পারবো।

তিনি বলেন, ডিভোর্সের সঙ্গে সঙ্গে আমি এসব কথা বলিনি কারণ আমি আরও আট দশটা নারীর মতোই। আমারও ছোট ছেলে সন্তান রয়েছে। জীবনেরও ভয় রয়েছে। এখন সুযোগ হয়েছে বলার তাই বলছি।

এদিকে প্রকাশ্যে এসেছে রেহাম খানের আত্মজীবনী। রেহাম খান তার আত্মজীবনীতে লিখেছেন, ইমরান খানের ৫টি অবৈধ সন্তান রয়েছে । ইমরানের যে ৫টি অবৈধ সন্তান রয়েছে তার মধ্যে ভারতীয়ও রয়েছে । ব্রিটিশ-পাকিস্তানি সাংবাদিক রেহান তার বইয়ে বলিউডের এক নায়িকার সঙ্গে ইমরানের প্রেমের সম্পর্কের কথাও উল্লেখ করেছেন । সম্ভবত এই নায়িকা জিনাত আমান । তবে ইমরানের ৫টি অবৈধ সন্তানের খবরটি পাকিস্তানে বেশ হৈচৈ ফেলে দিয়েছে । রেহান (৪৫) লিখেছেন, ইমরানের মেয়ে তাইরিয়ানের ব্যাপারে আলাপ করতে গিয়ে ইমরান তার অবৈধ সন্তানদের ব্যাপারে তার সঙ্গে আলোচনা করেছিলেন ।
ইমরান নাকি রেহাম খানকে বলেছেন, সবগুলো সন্তানই শ্বেতাঙ্গ নয়, ভারতীয়ও রয়েছে সবচে বড় সন্তানটির বয়স এখন ৩৪ । ওই সকল অবৈধ সন্তানদের মায়েরা চুপচাপ বসে আছে কেন এ প্রশ্নে ইমরান বলে ওই মায়েরা সকলেই এখন বিবাহিত । কেউ আর সংসার ভাঙ্গতে চায়না । রেহাম লিখেছে, ইমরান বলেছে তার ৫টি অবৈধ সন্তানের কথা জেমিমা জানত । সূত্র: জং উর্দু

বিজ্ঞাপন
আগের সংবাদলন্ডন থেকে পাকিস্তানে ফিরছেন নওয়াজ শরীফ ও তার মেয়ে
পরবর্তি সংবাদকাল শুরু হচ্ছে এবছরের হজ ফ্লাইট